October 11, 2024, 11:25 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

অন্তঃসত্ত্বা বিদ্যা!

অন্তঃসত্ত্বা বিদ্যা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকদের কাছে অত্যান্ত মেধাবি একজন অভিনেত্রী হিসেবে পরিচিতি বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। চরিত্রের প্রয়োজনে যেমন তিনি একেবারে সাধাসিধে তরুণী হতে পারেন আবার সাহসী ও স্বল্প বসনা হতেও দ্বিধাবোধ করেন না। তবে এবার বিদ্যা আলোচনায় আসলেন ভিন্ন বিষয় নিয়ে। বিদ্যা বালান নাকি অন্তঃসত্ত্বা। এমন খবর ছড়িয়ে পড়েছেন অনলাইন দুনিয়ায়।  একটি ভিডিও সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কোনও এক পার্টিতে গিয়েছেন তিনি। ভিডিওতে কিন্তু তাকে দেখে মনে হচ্ছে তিনি মা হতে যাচ্ছেন।  সেখানে দেখা গেছে তার শরীরের পরিবর্তন।

পাশাপাশি বার বার ওড়না টেনে ধরছেন। শরীর ঢাকায় বেশ মনযোগী মনে হয়েছে তাকে। সব মিলিয়ে এ ভিডিওটি তার অন্তঃসত্ত্বা হবার গুঞ্জনটিকে আরও শক্ত করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর